Business




পৌরসভার পর এবার সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে ‘এরফান গ্রুপ’র কম্বল বিতরণ শুরু

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের মধ্যে শুক্রবার সকালে ১৪ ওয়ার্ডে কম্বল বিতরণের পর বিকেল থেকে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও এরফান গ্রুপের মালিক এরফান আলী।
বিকেলে সদর উপজেলার ১ নম্বর ইউনিয়ন বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে এই শীতবস্ত্র বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী। বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক মানিক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  তরিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন জজ। জেলা পরিষদ সদস্য আলহাজ্ব রফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক এম কোরাইশি মিলু, হায়দার আলী, ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, স্থানীয় লালু বাবু, মহিলা কর্মী সেফালী বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা। এসময় এলাকার ২’শ অসহায়, দুঃস্থ নারী-পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।
‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি সকলের দোয়া কামনা করে বলেন, আগামীতে নৌকার পক্ষে কাজ করে জেলাসহ সদর উপজেলার উন্নয়নের ধারাকে ফিরিয়ে আনতে হবে। এদিকে, সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে দুঃস্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সমাজ সেবক আব্দুল হান্নান হান্নু, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আকরাম আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, স্থানীয় আওয়ামীলীগ কর্মী বজলুর রশিদ, আতিকুর রহমান, আজিজুর রহমান, কাবির আলী, মোসাবেরুল ইসলাম, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলামসহ অন্যরা।
এসময় এলাকার ১’শ অসহায়, দুঃস্থ নারী পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০১-১৯


Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts