Business




শিবগঞ্জে আওয়ামী লীগ অফিসে হামলা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১, ২ ও ৩নং ওয়ার্ডের দলীয় অফিসে হামলা ও হাতবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত ১২টার দিকে উজিরপুর জলবাজারে এ ঘটনা ঘটে। উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন জানান, রাত ১২টার দিকে জলবাজারে অবস্থিত স্থানীয় আওয়ামী লীগের অফিসে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় দলীয় অফিস লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ করে তারা। এতে হাতবোমা নিক্ষেপের ফলে কয়েকটি চেয়ার ভাঙচুর করে। একই সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিঁড়ে ফেলে তারা।
এরআগে ৩০ ডিসেম্বর ভোটগ্রহণের দিন সকালে উজিরপুর ইউনিয়নের ২১২নং হাউসনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে কয়েকটি ককটেল ও হাতবোমা নিক্ষেপ করে দুর্বুত্তরা। ওই ঘটনায় পুলিশ সদস্যসহ তিনজন গুরুত্বর আহত হন। পরে স্থানীয় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় পরদিন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মনিরুল ইসলাম বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। রোববার একই এলাকার মহসীন মেম্বারে ছেলে জামাল নামে এক আসামিকে পুলিশ গ্রেফতার করে। এরই জের ধরে এই দলীয় অফিসে হামলা ও হাতবোমা নিক্ষেপের ঘটনা ঘটে বলে দাবি করেন তিনি বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন। পরে থানা পুলিশে বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ইউপি চেয়ারম্যান। এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাতবোমা নিক্ষেপের আলামত সংগ্রহ করে। এ ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক শিবগঞ্জ/ ১৪-০১-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts