শিবগঞ্জে ব্যবসায়ীকে হত্যার চেষ্টার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে  এক মোবাইল ব্যবসায়ীকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। হত্যার চেষ্টার শিকার মোবাইল ব্যবাসায়ী হলো - কানসাট ইউনিয়নের পুখুরিয়া এলাকার মোস্তাক আলীর ছেলে জিসান আলি (২৫)। বৃহস্পতিবার দুপুরে জিসানের ভাই জুলিয়াস আলিবাদী হয়ে ৫ জনের নাম উলেœখসহ আরো ৫/৬ অজ্ঞাতনামাকে আসামী করে  থানায় মামলা করে।
মামলা সূত্রে জানাগেছে বুধবার বিকেলে জিসান আলী বাড়ি থেকে এক লাখ ৩১ হাজার ৫০০ টাকা  নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শিবগঞ্জ শাখায় জমা দেয়ার উদ্দেশ্যে ব্যাংক কার্যালয়ের কাছে গেলে পূর্ব শত্রুতার জের ধরে ৮/১০জন দৃর্বৃত্ত দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে তার ওপর  অতর্কিত হামলাা চালিয়ে গুরুতর জখম করে। তার সাথে থাকা ১ লাখ ৩১ হাজার টাকা ছিনতাই করে নেয়। এসময় সংবাদ পেয়ে পুলিশ ও স্থানীয়া জিসানকে উদ্ধার করে স্থানীয় শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হল তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
 এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমানের সঙ্গে যোগযোগ করা হলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক শিবগঞ্জ/ ১০-০১-১৯

,