শিবগঞ্জে নৌকার পক্ষে অর্থপেডিক সোসাইটি সাংবাদিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলের পক্ষে বাংলাদেশ অর্থপেডিক সোসাইটি সাংবাদিক সম্মেলন করেছে। রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন, নৌকা প্রতিকের প্রার্থী ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল, বাংলাদেশ অর্থপেডিক সোসাইটির মহাসচিব ডা. ওবাইদুর রহমান। এ সময় সাংবাদিক সম্মেলনে, কোষাধাক্ষ্য ডা. জহুরুল ইসলাম, সাবেক মহাসচিব ডা. শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানীসহ অর্থোপেডিক সোসাইটি, বিএমএ ও স্বাচিপের ২৭ চিকিৎসক উপস্থিত ছিলেন।
সম্মেলনে ডা. শিমুল চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে শিবগঞ্জ উপজেলা আদিনা সরকারি ফজলুল হক কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর, চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ স্থল বন্দর পর্যন্ত রেলপথ, পর্যটন শিল্পের বিকাশ, শিক্ষার্থীদের জন্য স্কুল বাস সার্ভিস চালু, ইন্টারনেট সেবা সহজলভ্যসহ উন্নয়নের ১৬ পরিকল্পনা তুলে ধরেন এবং নির্বাচিত হলে এই পরিকল্পনার আলোকেই কাজ করবেন বলে জানান।
পরে সোসাইটির নেতৃবৃন্দ্ব শিবগঞ্জ উপজেলার কানসাটসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন। অর্থপেডিক সোসাইটির পক্ষ থেকে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে নৌকার পক্ষে ভোট দেয়ার আহবান জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-১২-১৮

,