Business




নাচোলে ধানের শীষের অফিস ভাঙ্গচুরের অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনের আওয়ামী লীগের প্রার্থী মুহাঃ জিয়াউর রহমানের বিরুদ্ধে আচরণ বিধি লংঘনের অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটি এক সংবাদ সম্মেলনে আচরনবিধি লংঘনের নানান অভিযোগ করেন। একই অভিযোগ লিখিত আকারে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের দেয়া হয়েছে। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, শুক্রবার সন্ধ্যায় নৌকার সমর্থকরা স্লোগান দিতে দিতে নাচোল বাজারে বিএনপির নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। এসময় নির্বাচনী পোষ্টার ও ব্যানার ছিঁড়ে ফেলা হয়। এরআগে সোমবার দুপুরে জিয়াউর রহমানের উপস্থিতিতে ৭০/৮০টি মোটর সাইকেল নিয়ে আচরণবিধি লংঘন করে শোভাযাত্রা করে। এছাড়াও অতিরিক্তি অফিস স্থাপন ও অতিরিক্ত মাইক ব্যবহার করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন নৌকার সমর্থকরা।
 গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলাতেও বিএনপির নির্বাচন অফিসে ভাংচুর, পোষ্টার-ব্যানার ছিঁড়ে ফেলা ও আচরণবিধি লংগন করে নির্বাচনী শো-ডাউন করা হচ্ছে।
আচরণবিধি লংঘনের এ ধারাবাহিকতা চলতে থাকলে সুষ্ঠু নির্বাচন ব্যহত হবে বলে শংকা প্রকাশ করেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও নাচোল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মজিদুল হক। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু,  সহ-সভাপতি মবিনুর রহমান মিয়া, গোমস্তাপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুস সালাম তুহিন প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-১২-১৮

, , ,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts