Sidebar Ads




পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ জন আটক

চাঁপাইনবাবগঞ্জের পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৫ জনকে আটক করা হয়। রোববার সকালে ও শনিবার রাতে  শহরের নতুনহাট ভবানীপুর মোড়, শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায় অভিযান চালিয়ে ৭২ পিস ইয়াবা, ১৫৯ বোতল ফেনসিডিল ও সাড়ে ৬শ’ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন,জেলা শহরের উত্তর মাওড়িপাড়ার খাইরুল ইসলামের ছেলে রহমতউল্লাহ(২৩), রাজারামপুরের মৃত.সামিউল ইসলাম শামীমের ছেলে ওয়ালিউল্লাহ(১৯), সদর উপজেলার দেবীনগরের আব্দুল হান্নানের ছেলে নাসিরুল ইসলাম(৩৫), চরকাশিপুর গুচ্ছগ্রামের মৃত.তছিরুদ্দিনের ছেলে রমজান আলী(৫২) ও গোমস্তাপুরের রহনপুর কলোনী ডাইংপাড়ার নওশাদ আলীর ছেলে আব্দুল মালেক (৪০)।
সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে শহরের নতুনহাট ভবানীপুর মোড় থেকে ৭২ পিস ইয়াবাসহ রহমতুল্লাহ ও ওয়ালিউলাহকে আটক করা হয়। তিনি আরো জানান, শনিবার রাত পৌনে ১১টায় দেবীনগর জব্বার মাষ্টারের টোলা থেকে ৫শ’ গ্রাম গাঁজাসহ নাসিরুল ও দেড়শ গ্রাম গাঁজাসহ রমজানকে আটক করা হয়।

গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্রী বিকাশ জানান, ভোর সাড়ে ৪টায় রহনপুরের ডাইংপাড়া থেকে ৬২ বোতল ফেনসিডিলসহ আব্দুল মালেক।
গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক(এসআই) রশিদুল ইসলাম জানান,শনিবার রাত সাড়ে ৮টায় শিবগঞ্জের রাধানগর ছিয়াত্তরবিঘি গ্রামে মোশারফ হোসেনের ছেলে শওকতের (৩২) বাড়ি থেকে উদ্ধার হয় ৯৭ বোতল ফেনসিডিল। তবে এসময় ৭ মাদক মামলার আসামী শওকত পালিয়ে যায়।
এসব ঘটনায় সংশ্লিস্ট ৩টি থানায় ৫টি পৃথক মামলা হযেছে। আটক ৫ আসামীকে রোববার বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১১-১৮

, ,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts