শিবগঞ্জে ২ পুলিশ কর্মকর্তা হত্যার আসামী অস্ত্র ও ফেন্সিডিলসহ আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ দুজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগ এলাকার মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে  সিরাজুল মল্লিক ওরফে সিরাজ (৪০) ও নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রামারবাগ এলাকার আব্দুল মোতালেব মাতব্বরের ছেলে মনির হোসেন (৩৬)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বুধবার ভোররাতে ধোবপুকুর এলাকায় অভিযান চালায়। এসময় মাদকবাহী একটি ট্রাক র‌্যাবের ব্যারিকেড ভেঙ্গে পালিয়ে যাবার চেষ্টাকালে একটি আমগাছের সঙ্গে ধাক্কা লেগে আটকা পড়ে। র‌্যাব সদস্যরা দ্রুত ট্রাক থেকে পালানোর চেষ্টাকালে ঝালকাঠির অনুরাগ গ্রামের সিরাজুল মল্লিক ও নারায়নগঞ্জের রামারবেগের মনির হোসেনকে আটক করে এবং ট্রাকের ভেতর থেকে ৫০৬ বোতল ফেন্সিডিল ও সিরাজ ও মনিরের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।
র‌্যাব জানায়, আটক সিরাজুল ২০১৬ সালের ৩ মার্চ তারিখে শিবগঞ্জের কানসাটে মাদকবাহী ট্রাকে দুই এসআই  পিসে মারার ঘটনার সঙ্গে জড়িত। আরো জানায়, সিরাজ মল্লিক ৩০ মাস কারাগারে থাকার পর ২০ অক্টোবর জামিনে মুক্ত হয়ে আবারও মাদক ও অস্ত্র ব্যবসা শুরু করে এবং র‌্যাব তাকে আটককের সময় সে আবারও পূর্বের ঘটনার পুনরাবৃত্তি ঘটানোর চেষ্টা করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-১১-১৮

,