Sidebar Ads




র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১৫ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেব মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পটে ১৫ জন মাদকসেবী ও মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা আসামীরা হচ্ছে ১। কবির (৪৫), পিতা-মৃত রবিউল ইসলাম, সাং-বহরম, ২। মনিরুল ইসলাম (৪২), পিতা-মৃত আফজাল হোসেন, সাং-উপরাজারামপুর, ৩। কালু (৬০), পিতা-মৃত লতিফুর রহমান, সাং-শংকরবাটি, ৪। আঃ রহিম (২৫), পিতা-আঃ রহমান, সাং-ঘোড়াপাখিয়া, ৫। হযরত (৩৫), পিতা-মৃত রসুদ্দীন, সাং-চকলামপুর, ৬। সোহাগ আলী (২২), পিতা-মোঃ ইব্রাহীম আলী, সাং-ঘোড়াপাখিয়া, ৭। মেহেদী হাসান (২০), পিতা-রেজাউল করিম, সাং-দারিয়াপুর, ৮। আঃ সামাদ (২৮), পিতা-আঃ মান্নান, সাং-দারিয়াপুর, ৯। ওমর ফারুক (২২), পিতা-মৃত তরিকুল ইসলাম, সাং-দারিয়াপুর, ১০। আকাশ আলী (১৯), পিতা-সাঈদ আলী, সাং-মাঝপাড়া, ১১। মাসুম আলী (৩৪), পিতা-মৃত আলম আলী, সাং-আজাইপুর, ১২। নিয়ামত আলী (২৭), পিতা-মৃত তাইজুদ্দীন, সাং-আজাইপুর, ১৩। আলী ওসমান (২৮), পিতা-মৃত ফজলু,সাং-বটতলাহাট, ১৪। মনিরুল (৩০), পিতা-মকবুল হোসেন, সাং-চরইসলামাবাদ, ১৫। নুরুল ইসলাম (১৯), পিতা-রাব্বি, সাং-কালীগঞ্জ বাবুপাড়া।
র‌্যাব জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সেবন ও বিক্রির দায়ে ১৫ জনকে আটক করা হয়। অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন দন্ড প্রদান করা হয়।
আটককৃতরা আসামীদের মধ্যে ১নং আসামীকে ০২ মাসের, ২নং ও ৩নং আসামীকে ০১ মাসের, ৪নং হতে ৬নং পর্যন্ত ০৩ জন আসামীকে ১৫ দিনের, ৭নং হতে ৯নং পর্যন্ত ০৩ জন আসামীকে ১০ দিনের, ১০নং হতে ১৪নং পর্যন্ত ০৫ জন আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। ১৫নং আসামীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-৮০০ গ্রাম, ২। চোলাই মদ-৩০০০ লিটার, ৩। এ্যাম্পল ইনজেকশন-০৭ টি, ৪। গাঁজা কলকি-০৮ টি, ৫। দিয়াশলাই-০৭ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-১০-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts