Business




প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। বুধবার জোহর নামাজের পর দুপুর ২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই স্মরণ সভার আয়োজন করা হয়।
জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হকের সভাপতিত্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, সিভিল সার্জন সায়ফুল ফেরদৌস খায়রুল আতাতুর্ক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা হোসাইন, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আজিজুর রহমান শিশির, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, জেলা প্রশাসকের একান্ত সহকারী ইব্রাহীম, নেজারত শাখার প্রধান ওবাইদুল হক বাবলু। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌস,  এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান, এনডিসি, নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আফরোজ ভূইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান, নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসকাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
বক্তারা প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলামের চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়নের জন্য বাস্তবায়ন ও উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন। জেলা প্রশাসকের কার্যালয়ের দেয়ালে স্বাধীনতা যুদ্ধের ছবি সম্বলিত ফটো গ্যালারী তৈরী, চাঁপাইনবাবগঞ্জ শহরকে গ্রীণ সিটি হিসেবে গড়ে তোলার পরিকল্পনা, বাবু ডাইং এ পর্যটন এলাকা গড়ে তোলাসহ বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরা হয়। বক্তারা আরো বলেন, প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জকে নিজের জেলা ও মাতৃভূমি হিসেবে জেলার উন্নয়নে অধিকাংশ সময় ব্যয় করতেন। তিনি একজন ভালো মানুষ এবং ভালো কর্মকর্তা হিসেবে জেলার মানুষের কাছে বিশ্বস্ততা গড়ে তুলেছিলেন। শেষে প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা হোসাইন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলাম ২০১৬ সালের ১৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জে দায়িত্ব পালনকালে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সভায় যোগদানের জন্য গিয়ে সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে পরপারে পাড়ি দেন। তাঁর মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জ জেলায় শোকের ছায়া নেমে আসে। প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামকে গোপালগঞ্জের শুখতাইল গ্রামের বাড়ি পাশ্ববর্তী একটি পাকা রাস্তার পার্শ্বে সমাধিস্থ করা হয়। প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের স্ত্রী রহিমা ইসলাম চাঁপাইনবাবগঞ্জবাসীর কাছে দোয়া প্রার্থণা করেন। প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের গ্রামের বাড়ি গোপালগঞ্জের শুখতাইল গ্রামে মরহুমের রুহের মাগফেরাত কামনায় ১৭ অক্টোবর মেডিকেল ক্যাম্প, সাধারণ রোগীদের পাশাপাশি চক্ষু রোগীদেরও চিকিৎসা দেয়া, কোরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে মরহুমের পরিবার। প্রায় ১ হাজার বিভিন্ন ধরণের রোগীকে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা দেয়া হয় বলেও জানায় মরহুমের পরিবার।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-১০-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts