Sidebar Ads




খালেদা জিয়ার মুক্তি’র দাবিতে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

বেগম খালেদা জিয়ার মুক্তি, নিরপেক্ষ সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন, নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ ৭দফা দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি,  থানা ও পৌর বিএনপির পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপির উদ্যোগে শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি কলেজ মোড়ে সমাবেশে মিলিত হয়।

 সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ, থানা বিএনপির সভাপতি তসিকুল ইসলাম তসির ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সেন্টু, পৌর বিএনপির সভাপতি এ্যাড. ময়েজ উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা ফারুক আহমেদ, ছাত্রদলের সভাপতি সারোয়ার জাহান।
সমাবেশ থেকে বিএনপি’ ঘোষিত ৭ দফা মেনে নেয়ার দাবি জানানো হয়। এরআগে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এদিকে  একই কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপির  উদ্যোগে সকাে কোর্ট চত্বরে বিােভ সমাবেশ ও জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান করেন নেতাকর্মীরা।
জেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম টিপুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি মনিনুর রহমান, যুবদলের সভাপতি তাবিউল ইসলাম তারিফ, সাবেক যুবদলের সহ-সভাপতি ওবায়েদ পাঠান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অকিরুল রহমান, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জামান বাচ্চু।
এ সময় বক্তব্যরা বলেন, আগামী নির্বাচনী তফসীল ঘোষণার আগেই বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা।
পরে প্রধানমন্ত্রীর কাছে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-১০-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts