সদর উপজেলার উন্নয়ন নিয়ে সংসদ সদস্য আব্দুল ওদুদের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উন্নয়ন ও করনীয় বিষয়ে নিয়ে বৃহস্পতিবার পেশাজীবীদের সাথে মতবিনিময় করলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। বিকেলে জেলা শিক্ষক-কর্মচারি কল্যাণ সমিতির আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ কাব মিলনায়তনে এই মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।
শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসকাবের সভাপতি এমরান ফারুক মাসুম, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি শফিকুল আলম ভোতা, মুক্তিযোদ্ধা অধ্যাপক ইব্র্রাহিম,  অধ্য (অব.) সাইদুর রহমান, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবির, বিএমএ চাঁপাইনবাবগঞ্জের সভাপতি ডা. গরিবুল্লাহ, প্রকৌশলী মাহবুবুর রহমান পাচু, চাঁপাইনবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হানিসুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড, নজরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মার্জিনা হক, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ (অব.) ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক, আলহাজ্ব এ্যাড লুৎফর রহমান ফিরোজ, আব্দুল হান্নান মাস্টার, অধ্য আতিকুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান টিটু।
সভায় সদর উপজেলায় এই উন্নয়নের ধারা ধরে রাখতে আগামী নির্বাচনে সকলে মিলে-মিশে কাজ করে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান এবং আগামীতে সদর উপজেলায় আরও বেশী বেশী উন্নয়ন কাজ করার জন্য সংসদ সদস্যকে অনুরোধ জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৯-১৮