Business




র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২৩ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে জেলার বিভিন্ন মাদক স্পটে বুধবার সকাল থেকে রাত পর্যন্ত র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২৩ জন মাদকসেবী ও ব্যবসায়ীকৈ আটক করেছে র‌্যাব। এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। আরিফ (৩২), পিতা-আলহাজ্ব আয়নাল হক, সাং-পেয়ারা বাগান, ২। আঃ রহিম বাবু (৩৫), পিতা-মৃত আলাউদ্দিন, সাং-কৃষ্ণগোবিন্দপু (স্কুলপাড়া), ৩। রাবুল (১৯), পিতা-মৃত কামরুল, সাং-পিটিআই, ৪। রুবেল (১৯), পিতা-মৃত এলামুল, সাং-পিটিআই, ৫। ইসারুল (৩৯), পিতা-মৃত দেলোয়ার হোসেন, সাং-বটতলাহাট  শংকরবাটি, ৬।    সুমন আলী (২০), পিতা-ফরিদ আলী, সাং-বারঘরিয়া হলদারপাড়া, ৭। কুদ্দুস (২৫), পিতা-মৃত আজাহার আলী, সাং-চাঁদলাই, ৮। নুরুল ইসলাম (৩০), পিতা-মৃত গুদর আলী, সাং-কৃষ্ণগোবিন্দপুর, ৯। হেলাল (৩১), পিতা-মৃত ফজলুর রহমান, সাং-নামোশংকরবাটি গুমপাড়া, ১০। মেরাজ (২৪), পিতা-মৃত মোজাম্মেল, সাং-আরামবাগ, ১১। রুমন আলী (২৭), পিতা-আনোয়ারুল ইসলাম, সাং-নামোশংকরবাটি, ১২। সুমন আলী (২০), পিতা-আনোয়ারুল ইসলাম, সাং-নামোশংকরবাটি, ১৩। মাসুদ (২৮), পিতা-মৃত আশরাফুল হক, সাং-আতাহার, ১৪। শরীফ (৩০), পিতা-সারিউল, সাং-রামকৃষ্ণপুর (মাঝপাড়া), সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ১৫। আনোয়ার হোসেন (২৫), পিতা-আশরাফুল, ১৬। তুষার আহম্মেদ (১৯), পিতা-মাইনুল ইসলাম, উভয় সাং-দিব্যস্থলী, থানা-তানোর, জেলা-রাজশাহী, ১৭। শ্রী রনজিত কর্মকার (৪৯), পিতা-মৃত ধনঞ্জয় কর্মকার, সাং-বটতলাহাট জয়নগর মিরপাড়া, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, ১৮। আঃ সালাম বাবু (৩৮), পিতা-মৃত সোলেমান, সাং-মাখতাপুর, থানা-নাচোল, ১৯। সুমন আলী (৩০), পিতা-মতিজুল ইসলাম, সাং-ধুমিহায়াতপুর, থানা-শিবগঞ্জ, ২০। আঃ করিম (২৩), পিতা-আঃ রহিম, ২১। নাছির (২৩), পিতা-মৃত হোসেন মহলদাল, ২২। সাজ্জাদ (২৫), পিতা-মৃত নুর ইসলাম, ২৩। রবিন আলী (২২), পিতা-বাছেদ আলী, সর্ব সাং-ইউসুবনগর পুলপাড়া।
র‌্যাব জানায়, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক স্পটে অভিযান চালায়। এসময় মাদক সেবন ও ব্যবসার দায়ে ২৩ জনকে হাতেনাতে আটক করা হয়। অভিযানে বিপুল পরিমাণ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে অভিযানে আটক হওয়াদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়।
আটককৃত আসামীদের মধ্যে ১নং আসামীকে ০৬ মাসের, ২নং হতে ৭নং পর্যন্ত ০৬ জন আসামীকে ০১ মাসের, ৮নং হতে ১৬নং পর্যন্ত ০৯ জন আসামীকে ১৫ দিনের, ১৭নং হতে ১৯নং পর্যন্ত ০৩ জন আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ২০নং হতে ২৩নং পর্যন্ত ০৪জন আসামীর প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-৫৫০ গ্রাম, ২। চেলাই মদ-১০০০০ লিটার, ৩। এ্যাম্পল-০৭ টি, ৪। গাঁজা কলকি-০৫ টি, ৫। দিয়াশলাই-০৮ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৯-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts