Sidebar Ads




আদালতে গড়াল ঠিকাদার সমিতির ফলাফল @ ইকবাল হোসেনের বাদিত্বে মামলা

সদ্য সমাপ্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নির্বাচনের ফলাফল অবশেষে আদালতে গিয়ে ঠেকল। নির্বাচন বাতিল ও নির্বাচিত দায়িত্ব গ্রহণের উপর নিষেধাজ্ঞা চেয়ে  সোমবার আদালতে মামলা দয়ের করা হয়েছে। নির্বাচনের সভাপতি প্রার্থী ও ঠিকাদার সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাদী হয়ে মামলাটি দাখিল করেন।
বাদীর আইনজীবী মোসাদ্দেক হোসেন কাজল জানান, বাদী তার আরজিতে অভিযোগ করেছেন, গত ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে অবৈধ ভোটাররা ভোট দিয়েছেন। এ জন্য ভোটের ফলাফল প্রত্যাখ্যান করেছেন বাদী ইকবাল হোসেন। আরজিতে নির্বাচন ও নির্বাচিতরা যাতে দায়িত্ব গ্রহণ করতে না পারে সে জন্য অস্থায়ী বা অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞার আবেদন করা হয়। মামলায় বিবাদী করা হয়, নির্বাচন পরিচালনা কমিটি, আপিল বোর্ডের সদস্য ও নির্বাচিতদের।
শুনানী শেষে চাঁপাইনবাবগঞ্জ সদর জ্যেষ্ঠ সহকারী জজ বেগম নাদিরা সুলতানা আগামী তিনদিনের মধ্যে নির্বাচন পরিচালনা কমিটি, আপিল বোর্ড ও নির্বাচিতদের অভিযোগের জবাব দেয়ার আদেশ দেন।
নির্বাচনের ফলাফল ঘোষণার পর ইকবাল হোসেন ও তার প্যানেলের ক্রীড়া সম্পাদক প্রার্থী এন কোরাইসি বিপ্লব পৃথক পৃথকভাবে নির্বাচনী আপিল বোর্ডের কাছে ফলাফল বাতিলের দাবি জানিয়ে আবেদন করেছিলেন। একই দাবিতে তারা সাংবাদিক সম্মেলনও করেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৯-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts