৬০ মন আমের আড়ালে সাত মন ফেন্সিডিল!

চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী মহসড়কের দ্বারিয়াপুর ট্রাক স্ট্যান্ডের সামনে বুধবার সকালে আমের ট্রাকে ফেন্সিডিল পাচারের সময় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দু’জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে গোপালগঞ্জ জেলার শিবপুর থানার আকরাম শেখের ছেলে নূর নবী শেখ ওরফে মামুন (৩৬) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা নামোটৌলা গ্রামের সাইদুর রহমানের ছেলে রিপন (১৯)।
র‌্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে আমের ক্যারেটের ভিতরে লুকিয়ে ফেন্সিডিল ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল দ্বারিয়াপুর ট্রাক স্ট্যান্ডের সামনে অভিযান চালায়। এসময় মহসড়কে ব্যারিকেড দিয়ে ট্রাকটি আটকের পর তল্লাশি চালানো হয়। ট্রাকে থাকা আমের ১২৫টি ক্যারেটের নিচে গোপনে রাখা ১২টি ক্যারেট থেকে ২ হাজার ৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অভিযানে ব্যবহৃত ট্রাক ও ১২৫ ক্যারেটে থাকা ৬০ মন আম জব্দ করা হয়।
র‌্যাব জানায় আটক নূর নবী ও মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ফেন্সিডিলগুলো আমের ট্রাকে করে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এর আগেও তারা একই কৌশলে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক পাচার করেছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৮-১৮