Business




র‌্যাবের মাদক বিরোধী অভিযানের ২৭ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পটে অভিযান  চালিয়ে ২৭ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে ১। মোঃ আজগর (১৮), পিতা-মোঃ মনজুর আলী, সাং-রামচন্দ্রপুরহাট, থানা-সদর, ২। মোঃ বাবুল ইসলাম (৩০), পিতা-মৃত তোরাব আলী, সাং-বাটগ্রাম, ৩। মোঃ হাবিবুর রহমান (৩২), পিতা-মৃত লাইচ উদ্দিন, সাং-ওমরপুর, ৪। মোঃ পিন্টু (৩৮), পিতা-সেতাউর রহমান সেতু, সাং-কানসাট, ৫। মোঃ কোরবান (২২), পিতা-মোঃ আসলিম, সাং-কানসাট মিলিক মোড়, সর্ব থানা-শিবগঞ্জ, ৬। মোঃ ডালিম (২৮), পিতা-মোঃ সেন্টু, সাং-নিমতলা কাঁঠাল, ৭। মোঃ সেলিম (৪২), পিতা-মোঃ জুয়েল, সাং-নুনগোলা, উভয় থানা-গোমস্তাপুর, ৮। মোঃ আঃ বারী (২৮), পিতা-মৃত সাত্তার আলী, সাং-চাঁদলাই, ৯। মোঃ শাকিব আলী (২২), পিতা-মোঃ মংলু ইসলাম, সাং-লক্ষিপুর, ১০। মোঃ কুতুব আলী (২৫), পিতা-মৃত মতিউর রহমান, সাং-বটতলাহাট, ১১। মোঃ হাসান আলী (৩৫), পিতা-মৃত ঈসমাইল, সাং-চাঁদলাই, ১২। মোঃ আব্দুল কাদের (২৩), পিতা-মোঃ আমিনুল ইসলাম, সাং-কালিগঞ্জ বাবু পাড়া, ১৩। মোঃ আমিনুল ইসলাম (৪০), পিতা-আশরাফুল ইসলাম, সাং-অনুপনগর, সর্ব থানা-সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ১৪। মোঃ তাজেমুল হক (৩২), পিতা-মোজাম্মেল, ১৫। মোঃ হারুন অর রশিদ (৩০), পিতা-আকবর আলী, উভয় সাং-কাশেমপুর, উভয় থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী, ১৬। মোঃ আলম (৩০), পিতা-মৃত ইমান আলী, সাং-শিয়ালা কলোনী, থানা-সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ১৭। মোঃ সুজন (৩০), পিতা-মৃত মতিউর রহমান, সাং-খুদিয়া ডাঙ্গা, থানা-মান্দা, জেলা-নঁওগা, ১৮। মোঃ খোকন (৫২), পিতা-মৃত আঃ মালেক, সাং-কানসাট বাগানবাড়ী, ১৯। মোঃ মুসা (৪৫), পিতা-মালো, সাং-বিমসি, উভয় থানা-শিবগঞ্জ, ২০। মোঃ আঃ মজিদ (৫৫), পিতা-মৃত সৈয়দ সাদেকুল ইসলাম, সাং-গোমস্তাপুর, থানা-গোমস্তাপুর, ২১। মোঃ তরিকুল ইসলাম (৪০), পিতা-মৃত মনজুরুল ইসলাম, সাং-মাঝপাড়া, ২২। মোঃ রুবেল (২৫), পিতা-মোঃ আঃ সালাম, সাং-রেহাইচর, থানা-সদর, ২৩। মোঃ সুজন (৩২), পিতা-মাবুদ, সাং-কানসাট কলোনী, থানা-শিবগঞ্জ, ২৪। মোঃ তৌহিদ (২৩), পিতা-মৃত শাহাজামাল ইসলাম, সাং-মাঝপাড়া, থানা-সদর, ২৫। মোঃ মোতালেব হোসেন (৫০), পিতা-মৃত তৈয়ব আলী, সাং-মোবারকপুর, থানা-শিবগঞ্জ, ২৬। মোঃ রকি আলী (৩২), পিতা-মোঃ মতি আলী, সাং-লাহারপুর, ২৭। মোঃ বরকত উল্লাহ (৬০), পিতা-মৃত আলহাজ আইস উদ্দিন, সাং-হুজরাপুর পাঠানপাড়া।
র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সেবন ও বিক্রির দায়ে ২৭ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত ২৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়।
অভিযানকালে বেশ কিছু মাদকদ্রব্যও উদ্ধার করা হয়।
আটককৃত আসামীদের মধ্যে ০১ নং আসামীকে ০৩ মাসের, ২নং আসামীকে ০২ মাসের, ৩নং হতে ১৫নং পর্যন্ত ১৩ জন আসামীকে ০১ মাসের, ১৬নং আসামীকে ১৩ দিনের, ১৭নং হতে ২১নং পর্যন্ত ০৫ জন আসামীকে ১০ দিনের, ২২নং ও ২৩ নং পর্যন্ত ০২ জন আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ২৪নং আসামীকে ৫০০০/-টাকা, ২৫নং আসামীকে ৪০০০/-টাকা, ২৬নং আসামীকে ৩০০০/-টাকা, ২৭নং আসামীকে ১০০০/-টাকা করে সর্বমোট ১৩০০০/-টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-০১ কেজি ১০০ গ্রাম, ২। চোলাই মদ-৯০০ লিটার, ৩। গাঁজা কলকি-০৯ টি, ৫। গ্যাসলাইটার-১৫ টি, ৬। দিয়াশলাই-০৩ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৮-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts