Business




গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব কর্মকর্তা’র স্ত্রী, ছেলে ও মেয়েসহ ৭জন নিহত

রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা আলমঙ্গীর হোসেনের স্ত্রী, ছেলে ও মেয়েসহ মোট ৭জন নিহত হয়েছে। রোববার দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে।
প্রত্যদর্শীরা জনায়, বিকেল সাড়ে ৪ টার দিকে গোদাগাড়ীর রেলগেট বাইপাস নামক স্থানে রাজশাহী থেকে চাঁপাইগামী একটি মাইক্রেবাস বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে চাঁপাইনবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেনের স্ত্রী খাদিজাতুল কোবরা কেয়া (২৮) মেয়ে রাইসা (৪) ঘটনাস্থলে নিহত হয়। এসময় তার ছেলে রেহেন (৫) ও গাড়ীর ড্রাইভারসহ আরো ৪জন আহত হয়। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর আলমগীর হোসেনের ছেলে রেহেন ও গাড়ীর ড্রাইভার মারা যায়।
এছাড়া, ভোর সাড়ে ৫টার দিকে একটি মালবাহী কার্গো নিয়ন্ত্রন হারিয়ে গোদাগাড়ী রেলগেট মোড়ে একটি মাংসের দোকানে ঢুকে গেলে জসিম নামে এক মাংস ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহত জসিম উপজেলার রেলগেট কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।
অন্যদিকে, সকাল ১০টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে রাজাবাড়ী ছয়ঘাটি নামক স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহতরা হলেন, উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দীনের ছেলে এমদাদ হেসেন চান্দু (৫০) গ্রামের সানারুল ইসলামের মেয়ে খুসবু তাজনীম (১৪)। তাজনীম দশম শ্রেনীর ছাত্রী ছিলো।
অপরদিকে বেলা ১১টার সময় উপজেলার কাদিপুর নামক স্থানে দুটি ট্রাকে মুখোমুখী সংর্ঘষের সময় চলন্ত একটি অটো রিক্সাকে ধাক্কা দিলে ঘটনা স্থলে শিশুসহ ৪ জন আহত হয়। বেলা ১২ টার সময় রাজাবাড়ীতে রাজশাহীগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয় আরো ২০ জন।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক দুটিকে জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের প থেকে অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০৭-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts