মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১৭ মাদকসেবী আটক

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১৭ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়কে আটক করা হয়
আটককৃতরা হচ্ছে ১। মোঃ সজিব আলী (১৯), পিতা-মোঃ নুরুল আলী, সাং-রামচন্দ্রপুর বেহারাপাড়া, ২। মোঃ সেলিম উদ্দিন বাবলু (৪০), পিতা-মৃত মাইনুল ইসলাম, সাং-কৃষ্ণগোবিন্দপুর, ৩। মোঃ আবু (৫০), পিতা-মৃত হোসেন মন্ডল, সাং-চকআলমপুর, ৪। মোঃ বাদশা (১৯), পিতা-মৃত তাইয়েবুর, সাং-গনকা বিদিরপুর, ৫। মোঃ আখতারুল (৪৭), পিতা-মৃত ইয়াদ আলী মন্ডল, সাং-ভাগ্যবানপুর, ৬। মোঃ মনিরুল (৪০), পিতা-মৃত বানে ই¯্রাইল, সাং-হরিপুর ডাকপাড়া, ৭। মোঃ মাজেদুল ইসলাম (৩০), পিতা-মোঃ খাজা নইম উদ্দিন, সাং-মসজিদপাড়া, ৮। মোঃ সোহেল রানা (৩২), পিতা-মোঃ আকছার আলী, সাং-আলীনগর, ৯। আরিফ (২৬), পিতা-মৃত নাইমুল, সাং-পূর্ব টিকরা, ১০। মোঃ সাহাব উদ্দিন (৫০), পিতা-মোঃ বই উদ্দিন, সাং-ধুমিহায়াতপুর, ১১। মোঃ নজরুল ইসলাম (৬০), পিতা-মৃত মনতাজ আলী, সাং-আলীনগর, সর্ব থানা-সদর, ১২। মোঃ রুবেল আলী (২২), পিতা-মোঃ আনারুল ইসলাম, সাং-বোয়ালমারী, থানা-নাচোল, ১৩। মোঃ আব্দুল রহিম (৩০), পিতা-মৃত আকবর, সাং-রানীবাড়ী চাঁনপুর, থানা-শিবগঞ্জ, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ১৪। মোঃ তহুরুল ইসলাম (৩০), পিতা-মোঃ হেলাল উদ্দিন, সাং-ধনছনপুর, থানা-গোদাগাড়ী, ১৫। মোঃ মানিক মিয়া (২৫), পিতা-মোঃ বেলাল হোসেন, সাং-সাদীপুর, থানা-বাগমারা, উভয় জেলা-রাজশাহী, ১৬। মোঃ মেহেদী হাসান (৩৫), পিতা-মোঃ মহিবুর রহমান, সাং-আজাইপুর, ১৭। মোঃ আতিক (৫৫), পিতা-মৃত মগরেব আলী। আটককৃত আসামীদের মধ্যে ১নং ও ২নং আসামীকে ০৩ মাসের, ৩নং হতে ১৫নং পর্যন্ত ১৩ জন আসামীকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ১৬নং ও ১৭নং আসামীকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা করা হয়। র‌্যাব আরো জানায় ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে গাঁজা-১.৩ কেজি, চোলাই মদ-১০০০ লিটার, ইনজেকশন এ্যাম্পল-০৬ টি,  গাঁজার কলকি-০৭ টি, গ্যাসলাইটার-০৫ টি, দিয়াশলাই-০৮ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৭-১৮