কর্ণেল তাহের দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

কর্ণেল আবু তাহের দিবস উপলক্ষে শনিবার চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দুপুরে শহীদ কর্ণেল আবু তাহের সৃতি সংসদ চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্যোগে  শহরে বাতেন খাঁর মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শহীদ কর্ণেল তাহের সংসদের সভাপতি নিয়ামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে শহীদ কর্ণেল আবু তাহের সৃতিচারন করে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রিয় কমিটির সদস্য  মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সভাপতি আবু বাক্কার ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ রুনু, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা জাসদের সভাপতি আজাহারুল ইসলাম পিন্টু ও সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুর, জাতীয় যুবজোটের জেলা সভাপতি তরিকুল ইসলাম, নারীজোটের সভাপতি  তৌহিদা খাতুন কমলা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদ, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের সভাপতি তসিকুল রেজা খান তনু, সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, পৌর ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন ও সাধারণ সম্পাদক সুমন ফারুকী। পরে  শহরে বাতেন খাঁর মোড়ে থেকে একটি র‌্যালি বের করা হয়।

এদিকে কর্ণেল তাহেরের হত্যাকারী’র বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের দলীয় টেন্ট থেকে এক বিােভ মিছিল বের করে বাংলাদেশ জাসদ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০৭-১৮