বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে টূর্ণামেন্টের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেশুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম।
উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে অংশ নেয় মহারাজপুর ইউনিয়নের সালিম ডোলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইসলামপুর ইউনিয়নের ছয়রশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবলে অংশ নেয় মহারাজপুর ইউনিয়নের কারবালা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইসলামপুর ইউনিয়নের দশরশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে সালিম ডোলপাড়া বিদ্যালয় ৫-০ গোলে ছয়রশিয়া বিদ্যালয়কে হারিয়ে জয়লাভ করে এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে দশরশিয়া বিদ্যালয় ২-০ গোলে কারবালা বিদ্যালয়কে হারিয়ে জয়লাভ করে।
টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে ১৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রাথমিক বিদ্যালয়ের মেয়েদের ১৫টি ও ১৫টি ছেলেদের দল অংশ নিচ্ছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৭-১৮