চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মাহবুব সভাপতি অলক সাধারণ সম্পাদক

চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে দৈনিক ইনকিলাবের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক  মাহবুবুল আলম ও এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট শহীদুল হুদা অলক। শুক্রবার প্রেসকাব মিলনায়তনে সদস্যদের ভোট গ্রহণ করা হলেও সভাপতি পদের দু’ প্রার্থীর ভোটের সমতা থাকায় শনিবার বিকেলে লটারির মাধ্যমে ফলাফল নির্ধারণ করে চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে সভাপতি পদে মাহবুবুল আলম (ইনকিলাব) ৯ ভোট লাভ করেন একই পদে তসলিম উদ্দীন ( দৈনিক ইত্তেফাক) সমান সংখ্যক ভোট পান। ফলে ফলাফল নির্ধারণ করা হয় লটারির মাধ্যমে। এতে মাহবুবুল আলম নির্বাচিত হন। সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জোবদুল হক (যুগান্তর)। সাধারণ সম্পাদক পদে ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শহীদুল হুদা অলক (এনটিভি)। তার প্রতিদ্বন্দ্বি বিদায়ী সাধারণ সম্পাদক কামাল উদ্দীন ( দৈনিক চাঁপাই চিত্র) লাভ করেন ৮ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে ফয়সাল মাহমুদ (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন) ১০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি নাসিম মাহমুদ (এটিএন বাংলা) পান ৮ ভোট। কোষাধ্যক্ষ পদে মো. আব্দুল্লাহ ( আলোকিত বাংলাদেশ) ১২ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি ইমতিয়ার ফেরদৌস সুইট (কালের কণ্ঠ) লাভ করেন ৬ ভোট।
নির্বাহী সদস্যের ৪টি পদের বিপরিতে প্রতিদ্বন্দ্বিতা করেন ৫ জন। এর মধ্যে ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন আব্দুল মালেক ( ভোরের কাগজ) ১১ ভোট পেয়েছেন যথাক্রমে মিজানুর রহমান কুটু (নয়া দিগন্ত) ও রবিউল হাসান ডলার (ডেইলি স্টার)। ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে আমিনুল ইসলাম (সমকাল)। সদস্য পদে বিদায়ী সভাপতি গোলাম মোস্তফা মন্টু ৯ ভোট লাভ করেন।
চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র আইনজীবি সোলায়মান বিশু নির্বাচন পরিচালনা করেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম পরিবারের পক্ষ থেকে নির্বাচিত নতুন পরিষদকে অভিনন্দন জানানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৭-১৮