ভোলাহাট ও শিবগঞ্জে দূলর্ভপুরে ইফতার ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের  উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে মোহবুল্লাহ কলেজ মাঠে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব প্রকৌশলি আমিনুল হক, মুক্তিযোদ্ধা উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক ডা. আশরাফুল হক চুনু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাব্বুল হোসেন।
এদিকে সোমবার শিবগঞ্জ উপজেলার দূলর্ভপুর ইউনিয়নের দাদনচকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দূলর্ভপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে বিকেলে দাদনচক ফেরিঘাট আমবাগানে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দূলর্ভপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মাহ্তাব উদ্দিন, দূলর্ভপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু আহমেদ নজমুল করিব মুক্তা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এমদাদুল হক, সাবেক ছাত্রনেতা আনোয়ারুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রবিউল আলম বিএল, দাদনচক এইচ এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রাব্বানী, বেল আফরোজ ইদ্রিশী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, জেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আলতাফুর রহমান টিপু, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, রাজশাহী কলেজ ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক কামরুল হাসান বিজয় উপস্থিত ছিলেন ।
এসময় দলীয় মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মাহতাব বলেন- খুব শীঘ্রই পাগলা নদীর উপর বেইলি ব্রীজটি দুই লেনে উন্নতি করা হবে। একই সঙ্গে দূলর্ভপুর, মনাকষা ও বিনোদপুর ইউনিয়নের কয়েকটি রাস্তা খুব শীঘ্রই পাকা ও সংস্কার করা হবে। এছাড়া দাদনচক এইচ এম উচ্চ বিদ্যালয় ও বেল আফরোজ ইদ্রিশী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫ লাখ টাকা করে আর্থিক অনুদান প্রদান করেছেন। এরআগে দূলর্ভপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগে ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। পরে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চাঁপানবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৬-১৮

,