মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ধরা পড়ল ১২ জন মাদকসেবী ❀ বিভিন্ন মেয়াদে কারাদন্ড

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ মাদকসেবীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১২ জন মাদকসেবীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। মোঃ আঃ জলিল (২৪), পিতা-মোঃ আজাহার আলী, সাং-চাঁদলাই কাঠালিয়াপাড়া, ২। মোঃ মুকুল আলী (৩৫), পিতা-মোঃ আব্দুল হান্নান, সাং-চাঁদলাই কাঠালিয়াপাড়া, ৩। মোঃ শফিকুল ইসলাম (৩০), পিতা-মৃত সোহরাব আলী, সাং-চাঁদলাই কাঠালিয়াপাড়া, সর্ব থানা-সদর, ৪। মোঃ ইমাম হোসেন রফিকুল ইসলাম (২৮), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-ধাইনগর, থানা-শিবগঞ্জ, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৫। মোঃ আলম মন্ডল (৩০), পিতা-মৃত আইয়ুব মন্ডল, সাং-নওয়াপাড়া, থানা-নলডাঙ্গা, জেলা-নাটোর, ৬। মোঃ আছারুল ইসলাম (৩২), পিতা-মোঃ কবির হোসেন, সাং-পশ্চিমশেখপাড়া, ৭। মোঃ হানিফ হোসেন (২৮), পিতা-মৃত আনাম হোসেন, সাং-চাঁদলাই জোড়পাড়া, ৮। মোঃ সবুর আলী (৩৫), পিতা-মৃত সাদেক আলী, সাং-আজাইপুর, ৯। মোঃ সেলিম (৩৬), পিতা-মৃত ইছাহাক আলী, সাং-পিটিআই বস্তি, ১০। মোঃ মানিক হোসেন (৩৫), পিতা-মৃত মঞ্জুর, সাং-কালিগঞ্জ বাবুপাড়া, ১১। শ্রী উত্তম কুমার সাহা (৩৬), পিতা-মৃত অনীল চন্দ্র সাহা, সাং-আরামবাগ, ১২। মোঃ দুলাল আলী (৪৩), পিতা-মৃত ফজলুর রহমান, সাং-নামোশংকরবাটি।
আটককৃতদের মধ্যে  ১নং হতে ৮নং পর্যন্ত ০৮ জন আসামীর প্রত্যেককে ০১ মাস, ৯নং হতে ১১নং পর্যন্ত ০৩ জন আসামীর প্রত্যেককে ১৫ দিনের এবং ১২নং আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। ঘটনাস্থলে হতে হেরোইন-১০০ গ্রাম, ইয়াবা-১০০ পিছ, গাঁজা-০১ কেজি, চোলাইমদ-২০০০ লিটার, গাঁজা কলকি-০৫ টি, গ্যাসলাইটার-০৫ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৬-১৮