মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১৫ মাদকসেবী আটক

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ মাদকসেবীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শুক্রবার বিকালে থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১৫ জন মাদকসেবীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। মোঃ বাদল আলী (৪৫), পিতা-মৃত সাজ্জাত মন্ডল, সাং-মহারাজপুর, ২। মোঃ আব্দুল খালেক (২৪), পিতা-মোঃ শাহাজালাল, সাং-মেথরপাড়া কলোনী, ৩। মোঃ সারিউল ইসলাম (৩৫), পিতা-মোঃ তরিকুল ইসলাম, সাং-রামজীবনপুর, ৪। মোঃ শাকিল রেজা শুভ (২১), পিতা-মোঃ সেলিম রেজা শাহীন, সাং-পালশা মিশন, ৫। মোঃ জাহাঙ্গীর (৪২), পিতা-মোঃ মামলত, সাং-গোয়ালবাড়ী, ৬। মোঃ আপেল (২৯), পিতা-মৃত কাইউম, সাং-পিটিআই বস্তি, ৭। মোঃ আব্দুস সাত্তার (২৫), পিতা-সাইফুল ইসলাম, সাং-উপরাজারামপুর তাতীপাড়া, ৮। মোঃ মুকুল আলী (৪০), পিতা-মোঃ নজরুল রাজমিস্ত্রী, সাং-উপরাজারামপুর তাতীপাড়া, ৯। মোঃ রুবেল (৩৪), পিতা-মৃত মুস্তাকিম সরকার, সাং-হুজরাপুর কাজীপাড়া, ১০। মোঃ বাবুল (৩৫), পিতা-মোঃ ছবেদ আলী, সাং-মহিপুর, ১১। মোঃ জাহিদ হাসান শিমুল (২০), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, সাং-রামকৃষ্টপুর, ১২। মোঃ সাগর আলী (২২), পিতা-সারিউল আলী, সাং-নতুনপাড়া (কলেজপাড়া), ১৩। মোঃ সোহেল রানা (২৯), পিতা-মোঃ রমজান পালোয়ান, সাং-রেহাইচর আদর্শপাড়া, সর্ব থানা-সদর, ১৪। মোঃ রাকিবুল হাসান (২২), পিতা-মোঃ আশরাফুল, সাং-খোলসী, থানা-নাচোল, ১৫। মোঃ বাবু (২০), পিতা-মোঃ ফরিদ আলী, সাং-উপরাজারামপুর কুমারপাড়া, থানা-সদর, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীদের মধ্যে ১নং ও ২নং আসামীকে ০৬ মাসের, ০৩নং আসামীকে ০৪ মাসের, ৪নং হতে ১০নং পর্যন্ত ০৭ জন আসামীর প্রত্যেককে ০৩ মাসের, ১১নং হতে ১৪নং পর্যন্ত ০৪ জন আসামীর প্রত্যেককে ০২ মাসের এবং ১৫নং আসামীকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।

 ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-০১ কেজি ৭০০ গ্রাম, ৪। চোলাইমদ-১০০০ লিটার, ৫। গাঁজা কলকি-০৮ টি, ৬। গ্যাস লাইটার-১২ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।  র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৬-১৮