র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১২ জন আটক

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ মাদকসেবীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার  দুপুরে জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১২ জন মাদকসেবীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। মোঃ বুধু  (৩০), পিতা-মোঃ আঃ কাইয়ুম, সাং-কৃষ্ণগোবিন্দপুর, ২। মোঃ শাওয়ন ইসলাম (২১), পিতা-মোঃ বিপ্লব আলী, সাং-চাঁদলাই, জোর বাগান, ৩। মোঃ সাগর ইসলাম (২১), পিতা-মোঃ বিপ্লব আলী, সাং-চাঁদলাই জোর বাগান, ৪। মোঃ আব্দুস সালাম (২০), পিতা-মোঃ বাবুল হক, সাং-মিলকি, ৫। শ্রী শুভদাস  (২২), পিতা-শ্রী নিখিল চন্দ্র দাস, সাং-উপর রাজরামপুর, ৬। শ্রী প্রদীপ কর্মকার (২৩), পিতা-শ্রী কার্তিক কর্মকার, সাং-চাঁদলাই জোরবাগান, ৭। মোঃ সেলিম (৩০), পিতা-মৃত শাম মোহাম্মদ, সাং-কৃষ্ণ গোবিন্দপুর, ৮। মোঃ সাহাবুল (২৮), পিতা-মোঃ ইন্তাজ আলী, সাং-ভাবানিপুর, ৯। মোঃ আব্দুর রহিম (২৪), পিতা-মোঃ আমির, সাং-মহারাজপুর, ১০। মোঃ রুবেল (২২), পিতা-মোঃ কায়েস উদ্দিন, সাং-মহারাজপুর,

১১। ফারুক হোসেন, পিতা-মৃত মাহবুব, সাং-হরিপুর ফুরতলা, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ, ১২। মোঃ কামাল উদ্দিন, পিতা-মোঃ রবিউল, সাং-ধুমি হায়াৎপুর, থানা-শিবগঞ্জ। আটককৃত আসামীদের মধ্যে ১নং হতে ০৪নং পর্যন্ত আসামীদেরকে ০৩ মাসের, ০৫নং হতে ১২নং পর্যন্ত ৮ জন আসামীরেকে ০২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-৮০০ গ্রাম, ৪। চোলাইমদ-১,০০০ লিটার, ৫। গাঁজা কলকি-৬ টি, ৬। গ্যাসলাইটার-৭ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।  র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৬-১৮