মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ধরা পড়ল ১৪ জন মাদকসেবী ❀ বিভিন্ন মেয়াদে কারাদন্ড

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ মাদকসেবীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার বিবাল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১৪ জন মাদকসেবীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। মোঃ আঃ হক (৩০), পিতা-মোঃ আদেশ উদ্দিন, সাং-মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড পন্ডিতপাড়া, ২। মোঃ পিন্টু (২৪), পিতা-মোঃ শাহালাল, সাং-চাঁন্দলাই জোড়বাগান, ৩। শ্রী ষষ্ঠী (২৫), পিতা-মৃত শ্রী অনীল, সাং-বারঘরিয়া নতুন বাজার, ৪। মোঃ রিপন আলী (২০), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-লক্ষীপুর, ৫। মোঃ রুবেল (১৮), পিতা-আবু বক্কর, সাং-লক্ষীপুর জমাদ্দারপাড়া, ৬। মোঃ তুহিন আলী (১৯), পিতা-মোঃ আব্বাস আলী, সাং-লক্ষীপুর, ৭। মোঃ রান্টু (২০), পিতা-মোঃ শাহালাল, সাং-চাঁন্দলাই জোড়বাগান, ৮। মোঃ মিন্টু (২২), পিতা-মোঃ শাহালাল, সাং-চাঁন্দলাই জোড়বাগান, ৯। মোঃ ইউসুফ আলীা (৩৮), পিতা-মৃত সেরা প্রামানিক, সাং-দরগাহপাড়া, ১০। মোঃ ইব্রাহীম (৩৭), পিতা-মৃত শমসের পদ্দার (ভিখু), সাং-বালুবাগান, ১১। মোঃ সেলিম হোসেন (২৮), পিতা-মৃত রাজা, সাং-মসজিদপাড়া, ১২। মোঃ হেলাল উদ্দিন (৩৩), পিতা-মোঃ রফিকুল ইসলাম (ফুলু), সাং-মসজিদপাড়া, ১৩। মোঃ নুরুজ্জামান (২৮), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, সাং-মসজিদপাড়া, ১৪। শ্রী রাজ কুমার পাল (৪৭), পিতা-মৃত জনার্ধন পাল, সাং-বারঘরিয়া নতুন বাজার।
আটককৃতদের মধ্যে ১নং আসামীকে ০৯ মাসের, ২নং আসামীকে ০৩ মাসের, ৩নং আসামীকে ১৫ দিনের, ৪নং হতে ৬নং পর্যন্ত ০৩ জন আসামীকে ১০ দিনের, ৭নং হতে ১৩নং পর্যন্ত ০৭ জন আসামীকে ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ১৪নং আসামীকে ৩০০০/-টাকা জরিমানা করা হয়।
র‌্যাব আরো জানায় অভিযানে হেরোইন-১০০ গ্রাম, ইয়াবা-১০০ পিছ, গাঁজা-১.৫ কেজি, চোলাই মদ-৫০০০ লিটার, গাঁজার কলকি-১০ টি, গ্যাস লাইটার-০৫ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৬-১৮