Business




নাচোলে ৫ দিনে মাদক বিরোধী অভিযানে ২০জন আটক

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৫দিনে মাদক বিরোধী অভিযানে ২০ জনকে আটক করেছে পুলিশ। পহেলা রমজান থেকে নাচোল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদিকে পুলিশের মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে ২০ জন আটকের পর মাদক ব্যবসায়ীদের মাঝে নেমে এসেছে এক আতঙ্কের ছায়া। ফলে অনেক মাদক ব্যবসায়ীরা এখন গা ঢাকা দিয়েছে।
পুলিশ জানায় গত রবিবার রাতে নাচোল বাসস্ট্যান্ডমোড় একতা কাউন্টার থেকে ৯০ বোতল ফেন্সিডিল সহ গোমস্তাপুর উপজেলার রহনপুর রেলস্টেশনের জামাল উদ্দিনের ছেলে তুষার(২৪) কে আটক করে ,একই রাতে উপজেলার হঠাৎপাড়া গ্রাম থেকে আড়াইশ গ্রাম গাঁজাসহ নিয়ামতপুর উপজেলার মুন্দিখৈর গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিন্টু(৪৭) আটক করা হয়। শুক্রবার রাতে কসবা ইউপির কলিহার গ্রামের ভ্যাজালুর ছেলে শেফাল রায় (৩৫)কে একশ চল্লিশ গ্রাম গাঁজাসহ আটক করে। একই দিনে  সোনামাসনা সূর্যমিয়ার দোকানের পাশ থেকে কসিমুউদ্দিনের দেহ তল্লাসি করে ১০৯গ্রাম গাঁজাসহ তাঁকে আটক করে পুলিশ। একই রাতে দোগাছি গ্রামের আবু জাফরের বাড়ি থেকে ১০৩ গ্রাম গাঁজাসহ তাঁকে আটক করা হয়। এছাড়া ও গত ১৯ মে রাতে ২৪পিছ ইয়াবাসহ সুখানদিঘি গোরস্থান থেকে জাহাঙ্গীর আলম টিটু(২৮), ১৮মে রাতে মল্লিকপুর হাটচাতাল থেকে আফসার আলী(২৭) কে ২৪ পিছ ইয়াবাসহ আটক করা হয়।
এদিকে বুধবার উপজেলার বিভিন্ন স্থান থেকে জামাল ও কামাল কে একশ গ্রাম গাঁজা সহ নাচোল থানা পুলিশ আটক করে।
এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চোধুরী জোবায়ের আহাম্মদ জানান, নাচোল থানাকে মাদকমুক্ত করতে পুলিশের যা যা করা দরকার পুলিশ তাই করবে। সেই সাথে ৫দিনে পুলিশের মাদক বিরোধী অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে ২০জন মাদক ব্যবসায়ীদের ধরতে সক্ষম হয়েছি। মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলে ওসি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক নাচোল/ ২৩-০৫-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts