এমপি ওদুদকে নিয়ে সংবাদ প্রকাশের ঘটনায় আওয়ামী লীগের বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে নিয়ে ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার ঘটনায় বুধবার প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ।
সকালে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সমাজ সেবক মনিম উদ দৌলা চৌধূরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা হক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এ্যাড. আব্দুস সামাদ বকুল, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমান, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, যুবলীগ নেতা আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  ফাইজার রহমান কনক।
বক্তারা আব্দুল ওদুদকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার উন্নয়নের কারিগর ও মাটি ও মানুষের নেতা উল্লেখ করে বলেন, তাকে নিয়ে ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকায় যে সংবাদ প্রকাশ হয়েছে তা মিথ্যা বানোয়াট, মনগড়া ও বিভ্রান্তিকর। বক্তারা প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন একটি স্বার্থান্বেষী মহল চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন কর্মকান্ডে আব্দুল ওদুদের অবদান দেখে তার ভাবমুর্তিক্ষুণ করতে জাতীয় নির্বাচনে আগে এই সংবাদ প্রকাশ করেছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০৫-১৮