জিয়াউর রহমানের ৩৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর বিএনপি’র যৌথ উদ্যোগে শহরের একটি কমিউনিটি সেন্টারে বিএনপি নেত্রী সৈয়দা রেহেনা আশরাফি রিনার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন, সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলাম তসি ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক, পৌর মহিলা দলের সভাপতি সিদ্দিকা সিরাজুম মনিরা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম ওদুদ, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেন প্রমূখ।
ভোলাহাট 

আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা বিএনপি’র আয়োজনে ভোলাহাট মোহবুল্লাহ কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ভোলাহাট উপজেলা বিএনপি’র সহসভাপতি মাহতাবউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপি যুগ্ম সম্পাদক অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপি সহসভাপতি বাবর আলী বিশ্বাস, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, দলদলী ইউপি চেয়ারম্যান আলঃ মাজহারুল ইসলাম পুতুল, জেলা বিএনপি সংগঠনিক সম্পাদক ও ভোলাহাট সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটু, নাচোল বিএনপির,নেতা মজিদুল হক, ভোলাহাট বিএনপি সাংগঠনিক সম্পাদক কাউসারুল ইসলাম রন্জু, যুগ্ম সম্পাদক আল হেলাল, উপজেলা যুবদলের সভাপতি বেলালউদ্দিন, সাধারণ সম্পাদক মন্সুর আলী, ছাত্রদল সভাপতি সেলিম রেজাসহ অন্যরা। এ সময় বক্তরা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দোয়া কামনা করা হয়। আগামীতে কেন্দ্রীয় সকল কর্মসূচীতে অংশ গ্রহণে প্রস্তত থাকার আহবান জানানো হয় সকলকে। পরে বিশেষ মোনাজাত করেন মাওঃ ফাইজুদ্দিন আহমেদ। মোনাজাত শেষে উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইফতার করেন। 


সভায় বক্তারা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি দাবি করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৫-১৮

,