প্রযুক্তির সঙ্গে যুক্ত ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের উদ্বোধন

ইউএস বাংলা এয়ারলাইন্সের সহযোগী প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের রবিবার উদ্বোধন করা হয়েছে। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিমোড়স্থ হোটেল আল নাহিদের পশ্চিম পার্শ্বের মার্কেটে ইউএসবি এক্সপ্রেসের শাখা উদ্বোধন করেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন ইউএসবি এক্সপ্রেসের সিইও রাজীব ভট্টাচায্য, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব এরফান আলী, সদর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, ইউএসবি এক্সপ্রেসের পরিচালক আফতাব উজ জামান, ফ্যাস্টিক বিডি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সুজাতুল আলম কল্লোল।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম শাহনেওয়াজ অপু, সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, মুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম, সাবেক কাউন্সিলর শাখাওয়াত হোসেন, মাওলানা আব্দুল বাশির, যুবলীগ নেতা আমানুল্লাহ বাবু, আসাফুদৌলা দোলা, লেলিন প্রামাণিক, দানেস আলী প্রমুখ।
প্রযুুক্তির সহায়তায় গ্রাহক সুবিধা নিশ্চিত করা হবে উল্লেখ করে উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, ইউএসবি কুরিয়ারের কার্যক্রম প্রযুক্তির সঙ্গে যুক্ত। প্রযুক্তিকে কাজে লাগিয়ে  গ্রাহকের বুকিং করা পণ্য কোথায়, কোন অবস্থানে রয়েছে তা সহজেই গ্রাহককে অবহিত করা হবে। এরফলে গ্রাহকদের ভোগান্তি বহুলাংশে কমে যাবে।
অনুষ্ঠানে জানানো হয়, দেশের জেলা পর্যায়ে প্রথম যাত্রা শুরু করা চাঁপাইনবাবগঞ্জের এই শাখাটিতে অস্ত্র ও মাদক পাচার রোধে ‘স্ক্যানিং’ এর ব্যবস্থা থাকবে। শুধু আম নয় চাঁপাইনবাবগঞ্জ থেকে বৈধ সব ধরণের পণ্য দেশের বিভিন্ন প্রান্তে পাঠানো যাবে।
ইউএসবি কুরিয়ার দেশের গন্ডি পেরিয়ে খুব দ্রুত সময়ের মধ্যে বিশ্বের অন্যান্য দেশেও যাত্রা করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয়।   

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৫-১৮