ছত্রাজিতপুরে আদিনা পিটিআই’র গাড়ি চালকের সন্ত্রাসী হামলা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর কাঁচা বাজার এলাকায় দুর্বৃত্তদের হামলায় আদিনা পিটিআই-এর গাড়ি চালক  রেজাউল করিম (৪২) মারাত্মকভাবে আহত হয়েছে। আহত রেজাউল শিবগঞ্জ পৌর এলাকার রসুলপুরের ইয়াসিন আলীর ছেলে। অভিযোগ করা হয়েছে ছত্রাজিতপুর ইউনিয়নের চন্ডিপুরের চুটু আলীর ছেলে ট্রাক চালক হুমায়ন কবিরের নেতৃত্বে এ হামলা চালানো হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী থেকে রেজাউল করিম আদিনা পিটিআই-এর গাড়ি চালিয়ে কর্মস্থলে যাচ্ছিল। এসময় ছত্রাজিতপুর কাঁচা বাজারে পৌঁছামাত্র গাড়ি গতিরোধ করে দুর্বৃত্তরা অতর্কিতভাবে লোহার রড দিয়ে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার শরীরের বিভিন্ন পিটিয়ে গুরুত্বর জখম করে ট্রাক চালক হুমায়ন কবির। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
এবিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কামাল উদ্দিন জানিয়েছেন- আহত রেজাউলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। এতে তার অনেক রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের ৪৩ নম্বর পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার বিষয়ে জানতে আহত রেজাউল করিম জানান, ট্রাক চালক হুমায়ন কবিরের সঙ্গে তার পূর্বের কোন শত্রুতা নেই। কোন কিছু বোঝার আগেই তার ওপর হামলা চালায়।
আদিনা কলেজের সুপারিটেনন্ডেন নেফাউর রহমান বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৫-১৮

,