ভোলাহাটে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে প্রতিবন্ধী বিদ্যালয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। বুধবার দুপুরে ভোলাহাট মেডিকেল মোড়স্থ ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয় চত্বরে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম।
ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক দিলারা খাতুন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাসিম উদ্দিন। এসময় বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রতিবন্ধী শিক্ষার্থীদের অভিভাবক ও ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চল ভোলাহাটে ব্যক্তিগত উদ্যোগে এবং অর্থায়নে উপজেলার মেডিকেল মোড়ে ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয় প্রতিষ্ঠা করেন দিলারা বেগম ২০০৯ সালে। বর্তমানে এই বিদ্যালয়ে ১৮৭ জন (বিশেষ চাহিদা সম্পন্ন শিশু) প্রতিবন্ধী শিক্ষার্থী রয়েছে। বিদ্যালয়ের প্রতিবন্ধী শিশুদের মেধা বিকাশের জন্য জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক ভোলাহাট/ ০৯-০৫-১৮

,