নৌকার পক্ষে ভোট চাইলেন সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী

একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সোমবার দিনব্যাপী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী  ব্রিগে. জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক। সকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনাকষা ঈদগাহ্ মোড়ে অবস্থিত সাবেক সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা মরহুম ডা. মইনুদ্দীন আহমেদ (মুন্টু) ডা. এর কবর জিয়ারত ও মোনাজাত শেষে গণসংযোগ শুরু করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোভহান মধু'র সভাপতিত্বে মনাকষা বাজারের পথসভা মিলিত হয়। পথসভায় মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ এনামুল হক বক্তব্যে বলেন, নেত্রীর নির্দেশে আগামী সংসদ নির্বাচন উপলে নৌকার পে প্রচার অভিযানে আপনাদের দ্বারপ্রান্তে উপস্থিত হয়েছি। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জঙ্গি, সন্ত্রাস, নৈরাজ্য, নাশকতা ও মাদক মুক্ত দেশ গড়তে সুসংগঠিত গণতান্ত্রীক পদ্ধতিতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান রাখেন।
একইভাবে মনাকষা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন স্থানে ওয়ার্ড আ'লীগের সভাপতিত্বে পথাসভা অনুষ্ঠিত হয়। পরে ঠুঠাপাড়া জামালপুর মাদ্রাসা, তারাপুর স্কুল এন্ড কলেজ ও সাহাপাড়া পারভীন স্বরণী বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় সহ বিভিন্ন শিা প্রতিষ্ঠানে শিক-শিার্থী ও শিা প্রতিষ্ঠানের খোঁজ-খবর নেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক শিবগঞ্জ/ ২৩-০৪-১৮



,