মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেক আসামিকে ১০ হাজার টাকা করে অর্থদণ্ড , অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ জিয়াউর রহমান এ দণ্ডাদেশ প্রদান করেন।
দণ্ডপ্রাপ্তরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার সাহবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের কুদ্দুস আলীর ছেলে সাহেদুল ওরফে মহবুল (২৫), মোসলেম আলীর ছেলে মোহাম্মদ জেন্টু (৩০) ও রহমান আলীর ছেলে ইয়াসিন আলী (২৪)।
সরকারি অতিরিক্ত কৌশুলি আঞ্জুমান আরা মামলার বরাত দিয়ে জানান, ২০১৩ সালের ৩ আগস্ট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল সোনামসজিদ স্থলবন্দরে পানামা পোর্টলিংক লিমিটেডের ৫ নম্বর ফটকের কাছে অভিযান চালিয়ে সাহেদুল, জেন্টু ও ইয়াসিনকে কোডিন মিশ্রিত ৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মাহবুবুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে অভিযুক্ত করে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক লুৎফর রহমান ২০১৩ সালের ২৫ অক্টোবর আদালতে তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।
মামলার স্বাক্ষ্য গ্রহণ শুনানী শেষে  দুপুরে আসামীদের উপস্থিতে এ রায় ঘোষণা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৩-১৮