শিবগঞ্জে জাতীয় শিশু দিবস ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে  উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে এই প্রস্তÍতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরমান হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সায়েমা খাতুন, উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার বরুণ কুমার মন্ডল, উপজেলা নির্বাচন অফিসার রায়হান কুদ্দুস, যুব কর্মকর্তা মিজানুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেনাউল ইসলামসহ উপজেলার ১৫টি ইউনিয়নের চেয়ারম্যান ও তাদের প্রতিনিধিগণ।
সভায় আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শিশুদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, দোয়া ও বিশেষ প্রার্থণা ও আলোচনা সভার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয় উপজেলা প্রশাসনের প  থেকে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৪-০৩-১৮

,