Business




ছাত্রলীগের সাবেক নেতা প্রিয়মুখ সানাউল হকের দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রিয় মুখ সাবেক জনপ্রিয় ছাত্রনেতা সানাউল হক পিন্টুর (৬৪) দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বেলা সোয়া ১১ টার দিকে নামো শংকরবাটী বড় গোরস্থানে দ্বিতীয় নামাজে যানাযা শেষে তাকে সমাহিত করা হয়। এর আগে সকাল সাড়ে ১০ টায় ফিকিরপাড়া নিমতলা কেন্দ্রীয় ঈদগাহে প্রথম নামাজে যানাযা অনুষ্ঠিত হয়। এর আগে সংক্ষিপ্তভাবে স্মৃতিচারণ করতে গিয়ে সানাউল হক পিন্টুর সহকর্মী, রাজনৈতিক সহযোদ্ধা, প্রতিবেশী স্বজন কান্নায় ভেঙ্গে পড়েন। সবার কণ্ঠেই ছিল একই কথা, পিন্টু ছিলেন একজন অনুসরণযোগ্য ব্যক্তি, তাঁর মতো জ্ঞান চর্চাকারী ছাত্রনেতা আর দেখা যায় না।
স্মৃতিচারণ করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি জিয়াউর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল, মুক্তিযোদ্ধা মনিম উদ দৌল্লা চৌধুরী, সফিকুল আলম ভোতা, সাইদুর রহমান বেনু, অধ্যক্ষ হাবিবুর রহমান, সাংবাদিক এমরান ফারুক মাসুম, এনামুল হক তুফান, অ্যাড. মিজানুর রহমান, সানাউল হক পিন্টুর ছোট ভাই সামিরুল হক মিন্টু।
যানাযার নামাজ পরিচালনা করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন।
শনিবার সকালে ঢাকার স্কয়ার হাসপাতালে মারা যান ছাত্রনেতা সানাউল হক পিন্টু। তিনি চাঁপাইনবাবগঞ্জে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সেরাজুল হক শনি মিয়ার ছেলে ও শহরের মনিমুল হক সড়কের বাসিন্দা। তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) পরিকল্পনা বিভাগের অবসরপ্রাপ্ত প্রধান, সবার প্রিয় ছাত্রনেতা, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। এছাড়া তিনি ১৯৭৯ থেকে ১৯৮১ সাল পর্যন্ত তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০২-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts