শিবগঞ্জে পুলিশ ফাঁড়ির কাছেই মটর সাইকেল ছিনতাই !

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশে ফাঁড়ির কাছেই ওষুধ কোম্পনীর এক প্রতিনিধির মোটরসাইকেল ছিনতাই হয়েছে। এসময় কুপিয়ে আহত করা হয় ওই প্রতিনিধিকে। হামলার শিকার ব্যক্তি হলেন, নঁওগা জেলার বাসিন্দা লিয়ন ফার্মার প্রতিনিধি আফজাল হোসেন।
স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যা ৬টার দিকে ভোলাহাট থেকে কাজ শেষে মোটর সাইকেযোগে শিবগঞ্জ ফেরার সময় কলমুডাঙা পুলিশ ফাঁড়ির কাছে পৌঁছামাত্র ছিনতাইকারিরা তার গতি রোধ করে কুপিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে প্রেরন করা হয়। শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এদিকে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মোড়ে ছিনতাইকারিরা এক সাইকেল আরোহীর গতিরোধ করে টাকা ছিনতাইকালে জনতার হাতে দুজন ছিনতাইকারী আটক হয়। আটককৃতরা হলÑ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া বিশ্বাসপাড়ার মো. ফজলুর রহমানের ছেলে মোহাম্মদ আলী (২২) ও ঘোড়াস্ট্যান্ড এলাকার মতিবুর রহমানের ছেলে সোহাগ (২০)। অপর দুই ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০২-১৮

,