Business




খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির মানববন্ধন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলায় সাজার প্রতিাবদে সোমবার চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন  কর্মসূচি পালন করেছে বিএনপি।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সামনে এ কর্মসূচির আয়োজন করে সদর উপজেলা ও পৌর বিএনপি ।
মানববন্ধন চলাকালে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ বলেন, বাংলাদেশে গনতন্ত্র রক্ষার আন্দোলনে বেগম খালেদা জিয়া ছিলেন সবসময় ছিলেন অগ্রগামী, কোন দিন তিনি কোন অন্যায়ের সাথে আপোষ করেননি। কিন্তু পূর্ব পরিকল্পিত একটি সাজানো মিথ্যা মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে ৫ বছরের সাজা প্রদান করা হয়েছে। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে জনগনের কাছে হেয় পতিপন্ন করার জন্য ষড়যন্ত্রের এ রায় দেয়া হয়েছে।
রায়ের আগেই গত ৮ ফেব্রুয়ারীর আগেই ঢাকা শহরকে সরকার নিজেরাই অবরুদ্ধ করে দিয়েছিল। সারা বাংলাদেশ থেকে পরিবহন যোগাযোগ বন্ধ করে দিয়েছিল। সে দিন ঢাকা শহরে অঘোষিত ১৪৪ ধারা জারি করা হয়েছিল। জনগন এ বিষয়গুলো সম্পর্কে অবগত, সরকার যে নাটক করছে জনগন পুরোপুরি ভাবে অবগত।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সেন্টু,স্বেচ্ছাসেবক দলের জেলা আহ্বায়ক আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক ফারুক হোসেন, পৌর ছাত্রদলের সভাপতি মিম ফজলে আজিম, যুবদল নেতা নজরুল ইসলাম।
সমাবেশে রায়ের কঠোর সমালোচনা করে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করা হয়।
শিবগঞ্জ 

এ আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জনান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিএনপির পার্টি অফিসের সামনে বিকেলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো।
উপজেলা ও পৌর বিএনপির উদ্দ্যেগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন দলটি জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি  আশরাফুল আলম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক সারোয়ার জাহান সেন্টু, পৌর বিএনপির সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা যুবদল সভাপতি আলি আহমেদ বাবু ও পৌর ছাত্রদল সভাপতি জানিবুল হক জসিসহ ১৫টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০২-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts