Business




মটর শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সাইদুর সভাপতি ও আনার সম্পাদক নির্বাচিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সাইদুর রহমান সভাপতি ও সাধারণ সম্পাদক  আনারুল ইসলাম আনার নির্বাচিত হয়েছেন।
শনিবার দিবাগত রাত পৌনে ৩ টায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের প্রধান অ্যাডভোকেট সাইফুল ইসলাম রেজা।  ১৬১১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সাইদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আইয়ুব আলী পেয়েছেন ১১৭৯ ভোট। সাধারণ সম্পাদক পদে ২০৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আনারুল ইসলাম আনার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুুল খালেক পেয়েছেন ১৫৭৯ ভোট। নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি গোলাম আজম, সহ-সভাপতি হুমায়ন কবির. যুগ্ম-সম্পাদক সাহাবুল ইসলাম, সহ-সম্পাদক হুমায়ুন কবির, কোষাধ্য মোঃ মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক শামিউল আলম রাজু, প্রচার সম্পাদক মমিন আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রশিদুল ইসলাম। সড়ক সম্পাদক পদে তোসিকুল ইসলাম, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর হোসেন ও  মাজহারুল ইসলাম। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, এমদাদুল হক খোকন, জাহাঙ্গীর আলম স্বপন, রবিউল ইসলাম ও হাবিবুর রহমান ।
এর আগে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল সাড়ে ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। ১০টি বুথে ভোট গ্রহণ করা হয়। জেলার বিভিন্ন স্থান থেকে আসা শ্রমিকরা তাদের নেতৃত্ব নির্বাচনের জন্য উৎসাহ-উদ্দীপনা নিয়ে ভোট দেন। ভোটকে ঘিরে আদালত চত্বর এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০২-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts