Sidebar Ads




শুরু হয়েছে নতুন বিদ্যুৎ সংযোগ লাইন স্থাপন কাজ ❀ নয়াগোলায় হবে নতুন সাব স্টেশন

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় বুধবার বিদ্যুৎ সংযোগ লাইন স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। প্রকল্পের আওতায় গ্রাম ও প্রত্যান্ত এলাকায় স্থাপন হবে ২৪ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন।
সকালে পৌরসভার হোসেনডাইং এলাকায় সংযোগ লাইন স্থাপন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ। এসময় উপস্থিত ছিলেন উত্তরাঞ্চলীয় বিদ্যুৎ সরবরাহ কোম্পানি লিমিটেড (নেসকো) এর রাজশাহী জোনের বিদ্যুৎ ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের নির্বাহী প্রকৌশলী নিজামুল হক সরকার, চাঁপাইনবাবগঞ্জ বিদ্যুৎ বিতরণ-১’র নির্বাহী প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন ও ২‘র নির্বাহী প্রকৌশলী আইনাল হক, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসরুম মিনাল্লাহ বাচ্চু।
উত্তরাঞ্চলীয় বিদ্যুৎ সরবরাহ কোম্পানি লিমিটেড নেসকো রাজশাহী জোনের অধীন এই বিদ্যুৎ সংযোগ লাইন স্থাপন কাজ করা হচ্ছে।
চাঁপাইনবাবগঞ্জ বিদ্যুৎ বিতরণ-১ এর নির্বাহী প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে জানান, প্রধানমন্ত্রীর ঘরে ঘরে বিদ্যুৎ কর্মসুচির আলোকে প্রত্যান্ত এলাকায় বিদ্যুৎ পৌছে দিতেই প্রকল্পের আওতায় ২৪ কিলোমিটার নতুন বিদ্যুৎ সংযোগ লাইন স্থাপন করা হবে। একই সঙ্গে বিদ্যুৎ সরবরাহ নিরবিচ্ছিন্ন রাখতে আগের লাইনের ২৪ কিলোমিটার বিদ্যুৎ লাইন সংস্কার করা হবে।
তিনি জানান প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলায় বিদ্যুতের একটি সাব স্টেশনও নির্মাণ করা হবে। ৪৮ কিলোমিটার বিদ্যুৎ সংযোগ লাইন ও সাব স্টেশন নির্মাণে ব্যয় হবে প্রায় ৪০ কোটি টাকা।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০১-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts