মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে মাসব্যাপী মাদকবিরোধী প্রচারণার উদ্বোধন করা হয়েছে।
সকালে জেলা প্রশাসন ও চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে অংশ নেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ হোসেন খান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেসুর রহমান, জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক তৌহিদুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল ইসলাম, নবাবগঞ্জ সরকারী কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আব্দুল হাই।
পরে শহরের বেলেপুকুরস্থ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় মিলনায়তনে আলোচনা সভায় অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেলোয়ার হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটোয়ারী, এনএসআই’র উপ-পরিচালক সোমশুজ্জোহা।
সভায় মাসব্যাপী মাদক বিরোধী প্রচারণা, দেয়াল লিখন, পোষ্টারিং, চলচিত্র প্রদর্শনীসহ বিভিন্ন কর্মসূচীর বিষয়ে নিয়ে আলোচনা করা হয়।

চঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০১-১৮