রানীহাটি ডিগ্রী কলেজ মোড়ে ট্রাক চাপায় স্বামী স্ত্রী’র মর্মান্তিক মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানীহাটি ডিগ্রী কলেজ মোড়ে ট্রাক চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বড় ইন্দারা মোড়স্থ ইসলামপুরের ফজলুর রহমানের ছেলে আলহাজ্ব আসলাম উদ্দীন ওরফে মনিমুল হক (৬৫) ও তার স্ত্রী মিলিয়ারা বেগম (৫৫)। নিহত মনিমুল বিজিবি’র  (তৎকালিন বিডিআর) অবসরপ্রাপ্ত নায়েব সুবেদার ছিলেন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল ইসলাম হাবিব জানান, চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে মনিমুল তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে যোগে ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামে শ্বশুর বাড়ি যাচ্ছিল। এসময় সোনামসজিদ স্থলবন্দরগামী একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপায় দিলে তারা ঘটনাস্থলেই মারা যায়।
এসময় বিক্ষুদ্ধ জনতা কিছু সময়ের জন্য মহাসড়ক অবরোধ করে। এবং বিক্ষুদ্ব জনতা ট্রাকটি সামেনের কাঁচ ভাঙ্গচুর করে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়।
এদিকে, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রী নিহত হওয়ার ঘটনায় ছত্রাজিতপুরের রসুলপুর ও বড়ইন্দারা মোড়ের ইসলামপুরে শোকের ছায়া নেমে আসে।
রাত সোয়া ৮টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে স্বামী-স্ত্রীকে ফকিরপাড়া গোরস্থানে দাফন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০১-১৮

,