Sidebar Ads




মহারাজপুরে নির্মাণ হবে আধুনিক আম বাজার ভবন

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে এই প্রথম সদর উপজেলার মহারাজপুর ফিল্টের হাটে নির্মাণ হবে আধুনিক আম বাজার ভবন।  শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত এ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ।
এ উপলে বাস্তবায়নাধীন আম বাজার স্থানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে সংসদ সদস্য আব্দুল ওদুদ।  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্য এজাবুল হক বুলি, সদর উপজেলা প্রকৌশলী আনম ওয়াহিদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক  শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী।
সদর উপজেলার মহারাজপুর ফিল্টের হাটে আম বাজার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। দেশ এগিয়ে যাচ্ছে, সরকারের রূপকল্প ২০২১ সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে উন্নয়নের কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে। এখন বলতে পারি উন্নয়নের মহাসড়কে চাঁপাইনবাবগঞ্জ। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনার সরকারকে মতায় আনার আহবান জানান।
সদর উপজেলা প্রকৌশলী আনম ওয়াহিদুজ্জামান জানান, সরকারের অর্থায়নে তিনতলা ভিতের উপর দ্বিতল এ ভবন নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৬ লাখ ৯৩ হাজার ১৯২ টাকা। তিনি আরো জানান, দেশের মানুষ দেখেই যেন চিনতে পারে এটি চাঁপাইনবাবগঞ্জের আম। ভোক্তারা যেন চাঁপাইনবাবগঞ্জের আম ভেবে অন্য কোন জেলার আম কিনে প্রতারিত না হয় সে জন্য থাকবে চাঁপাইনবাবগঞ্জের আমের ব্র্যা-িং। তিনি আরো বলেন, আম মাত্র ৩ মাসের বেশী দিন থাকে না। তার পর এই ভবনটি অন্য কাজে ব্যবসা করা যাবে।

এর আগে, আব্দুল ওদুদ এমপি কারবালা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০১-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts