নাগরিক সমস্যা নিয়ে জেলা প্রশাসকের কাছে নাগরিক কমিটির ৪ দাবি উপস্থাপন

নাগরিক সমস্যা নিরসনে রবিবার জেলা প্রশাসকের কাছে বেশ কিছু দাবি উপস্থাপন করেছে চাঁপাইনবাবগঞ্জে নাগরিক সমস্যা নিয়ে আন্দোলন করে আসা সংগঠন চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটি।
নাগরিক সমস্যাগুলো চিহ্নত করে ‘গণমানুষের দাবি’ শিরোনামে লিখিত দাবি জেলা প্রশাসক মাহমুদুল হাসানের হাতে তুলে দেন নাগারিক কমিটির নেতবৃন্দ।
‘গণমানুষের দাবি’র মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ৯টি সমস্যা চিহ্নিত করা হয়েছে। তারমধ্যে চিকিৎসকদের সময় মত হাসপাতালে উপস্থিত না থাকা, অপরিচ্ছন্নতা, নিরাপদ পানির সংকট, সরকারি বরাদ্দ ঔষদের তালিকা না টাঙ্গানো, চক্ষু চিকিৎসা সেবা না থাকা উল্লেখযোগ্য। এছাড়াও রেলের যাত্রী সেবার মান বৃদ্ধির লক্ষে ৪টি দাবি তুলা হয়েছে।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায়  নাগরিকসেবার মান বৃদ্ধিতে ৫টি দাবি জানানো হয়েছে। সর্বশেষ মাদক সমস্যা দূর করতে প্রতিটি মহল্লায় মাদক প্রতিরোধ কমিটি গঠনের সুপারিশসহ আরো ৪টি দাবি জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহাম্মেদ, নইমুল বারী, অ্যাডভোকেট. একরামুল হক, অ্যাডভোকেট. এবিএম সাইদুল ইসলাম, অ্যাডভোকেট. শাহনেওয়াজ খান পান্ন, অ্যাডভোকেট আবু হাসিব, অ্যাডভোকেট মিজানুর রহমান, নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-১২-১৭