মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বাংলার প্রতিচ্ছবি শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা  হয়েছে।
এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ দর্শক ফোরামের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে স্থানীয় সাধারণ পাঠাগার চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে পাঠাগার মিলনায়তনে মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরাবতা পালন করে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের সভাপতি গোলাম মোস্তাফার সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, জেলা প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক জোনাব আলী, সাংবাদিক শহীদুল হুদা অলক, ডাবলু কুমার ঘোষ, দৈনিক গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, ডেইলিস্টারের প্রতিনিধি ও সেভ দ্য ন্যাচারের সমন্ময়কারি ওলিউল হক ডলার ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি তারেক রহমান, স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১১-১৭