তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী পালিত

বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদি ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ থানা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি মিম ফজলে আজিম ও সাধারণ সম্পাদক আওয়াল আলী, থানা ছাত্রদলের সভাপতি হামিদুর রহমান, কলেজ ছাত্রদলের সভাপতি ওমে ফারুক রানা, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম ওদুদ। পরে জন্মদিনের কেক কাটা হয়।
এদিক বিকালে জেলা বিএনপি ও জেলা যুবদলের আয়োজনে শহরের টাউন কাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু, জেলা যুবদলের সভাপতি ওবায়েদ পাঠান ও যুগ্ম সাধারণ সম্পাদক ইবনে হাবিব মারুফ। শেষ জন্মদিনের কেক কাটা হয়।

অন্যদিকে আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিঞার পৌর এলাকার বাগানটুলী বাসভবন প্রাঙ্গনে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান বিএনপি নেত্রী সায়েমা খাতুন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, পৌর বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, নয়ালাভাঙা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আশরাফুল হক, শ্যামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি আলী আহম্মেদ বাবু, পৌর যুবদলের সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল বাসার, বিএনপি নেতা ওজিউল মিঞা। এছাড়াও অনুষ্ঠানে পৌর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-১১-১৭   

,