জেলায় জাতীয় শ্রমিকলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাতীয় শ্রমিকলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে চাঁপাইনবাবগঞ্জে  র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলে বৃহস্পতিবার সকালে জেলা আহ্বায়ক কমিটি  আয়োজনে দলীয় কার্যালয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।  বেলা সাড়ে ৯টায় দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালি বের করে এবং শহরের শহীদ সাটু হল মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে।
পরে, এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক সুবাস পান্ডের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, সংগঠনটির যুগ্ম-আহ্বায়ক সুলতান আলম ও আফজাল হোসেন, শ্রমিক নেতা সেলিম রহমান, মতিউর রহমান প্রমুখ।

এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান,  প্রতিষ্ঠা বার্ষিকী উপলে চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডল, সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিঃ আমিনুল হক, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক চুনু, সহ-সভাপতি ইয়াসিন আলী শাহ্, জেলা পরিষদ সদস্য হোসনেয়ারা পাখি।

অন্যদিকে এদিকে আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৪৮তম শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সাড়ে ১১টার দিকে পৌর শ্রমিকলীগের আয়োজনে শিবগঞ্জ ডাকবাংলো চত্বর থেকে একটি মোটরসাইকেল শোডাউন বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাইহানুল হক রাইহান, সাধারণ সম্পাদক বাবু, পৌর শ্রমিকলীগের সভাপতি ও পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, পৌর যুবলীগ নেতা সামিউল ইসলাম সোহান প্রমূখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-১০-১৭ 

, ,