রোহিঙ্গাদের রক্তের উপর দিয়ে সরকার মিয়ানমারে খাদ্যমন্ত্রীকে পাঠিয়েছে চাল আনার জন্য -বিএনপি নেতা রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রহুল কবির রিজভী বলেছেন, বাংলাদেশে আশ্রয় নেয়ার রোহিঙ্গাররা যেন চাল না পায় খাদ্য থেকে বঞ্ছিত হয় সে জন্য বিএনপি’র ত্রাণ কার্যক্রমে সরকার বাধা দিয়েছে। শুধু তাই নয়, মিয়ানমারে রোহিঙ্গা মুসলমাদের হত্যা ও অমানুষিক নির্যাতনের মধ্যে রোহিঙ্গাদের রক্তের উপর দিয়ে শেখ হাসিনা সরকার তার খাদ্যমন্ত্রীকে সে দেশে পাঠিয়েছে চাল আনার জন্য।
তিনি আজ বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা স্কুল মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, রোহিঙ্গা ইস্যু থেকে জনগনের দৃষ্টি ভিন্নদিকে নিয়ে যেতে আওয়ামী লীগ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্য অপপ্রচার চালাচ্ছে। বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবার বহু লুটপাট করছে সম্পদের পাহাড় গড়ছে। তার হিসেবে হিসেবে জনগন একদিন নিবে।
সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রসঙ্গে বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নের নামে মিথ্যাচার করেছেন। গত ৮ বছরে দেশে কোন উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী দেশে খুন, গুম ও বিচার বহির্ভূত হত্যাকান্ডের উন্নয়ন করেছেন।
বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ বলেন, ‘ আগামী নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য বিএনপি সংগ্রাম করছে আন্দোলন করছে। নির্বাচনের কোন কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করা হলে বিএনপির নেতা কর্মীরা তা প্রতিহত করবে।
জনসভায় জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া বর্তমান সরকারকে দূর্নীতিবাজ উল্লেখ করে সরকারের কঠোর সমালচনা করেন। তিনি জোটের শরিক সংগঠন জামায়াতের নেতাদেরও সমালোচনা করেন।
সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন. সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, গোমস্তাপুর উপজেলার চেয়ারম্যান বাইরুল ইসলাম, নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ময়েজ উদ্দীন, বিএনপি নেতা আব্দুল বারেক, জাহাঙ্গীর আলম, শাহনেওয়াজ খান সিনা, ছাত্রদল নেতা মিম ফজলে আজিম।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৯-১৭

নোটঃ জনসভায় সদর আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আব্দুল ওদুদ এবং জামায়াত সর্ম্পকে বিশেষ অতিথি এ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফী পাপিয়ার ভিভিও বক্তব্য আসছে আগামী কাল চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডট কমে......