দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রামিমকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রামিম হোসেনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্যাডে জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তি গণমাধ্যমের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতের এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজে (দলীয় টেন্ড) জাসদ ছাত্রলীগ এর আহ্বায়ক কমিটির সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক রামিম হোসেনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। সেই সাথে তাকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটি কাছে সুপারিশ করা হয়। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সাধারণ সম্পাদকের পদটি শূণ্য হওয়ায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে আহ্বায়ক কমিটির ১ নম্বর সদস্য নুরুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়।
এব্যাপারে সদ্য বহিষ্কৃত হওয়া সাধারণ সম্পাদক রামিমের সাথে যোগাযোগ করা হলে, বিষয়টি আমাকে কেউ জানানি উল্লেখ করে তিনি বলেন, অসাংগঠনিক কার্যক্রম, গুপ্তচরবৃত্ত ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কোন কাজ আমি করনি এবং তা কেউ প্রমান করতে পারবেনা।
জেলা জাসদ ছাত্রলীগে সভাপতি আব্দুল মজিদের সাথে যোগাযোগ করা হলে তিনি চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে বলেন, রামিম হোসেনকে মূলত তাঁর অসাংগঠনিক কার্যক্রম ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগেই বহিষ্কার করা হয়েছে। সে অন্য সংগঠনের কর্মসুচিতেও অংশ নিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৯-১৭