টেবিল টেনিস-দাবা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে টেবিল-টেনিস ও দাবা  প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রবিবার করা হয়েছে। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা স্টেডিয়ামে ব্যায়ামাগারে টেবিল-টেনিস ও দাবার ফাইনাল খেলা শুরু হয়। খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা শিক্ষা অফিসার  আব্দুল লতিব।
জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক জামাল আব্দুল নাসের পলেনে সভাপতিত্ব পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম (তোফা), জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার রুমী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, টেবিল-টেনিস ও দাবা প্রতিযোগিতা কমিটির সম্পাদক শেখ ফরিদ সায়েম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন।
দাবা প্রতিযোগিতায় অংশ নেয় টিটো স্মৃতি সংঘ ও সবুজ সংঘ। খেলায় চ্যাম্পিয়ন হয় টিটো স্মৃতি সংঘের  ফারুক হোসেন এবং রানার আপ হয় সবুজ সংঘের সাদ্দাম হোসেন। টেবিল টেনিস এককে অংশ নেয় টিটো স্মৃতি সংঘ ও জয়েন্ট ব্রাদার্স কাব। এতে চ্যাম্পিয়ন হয় টিটো স্মৃতি সংঘের স্বপন এবং রানার আপ হয় জয়েন্ট ব্রাদার্স কাবের জামিল। দ্বৈত্যভাবে টেবেল টেনিসে অংশ নেয় এনসিসি কাব ও আবাহনী ক্রীড়া চক্র। এতে চ্যাম্পিয়ন হয় যৌথভাবে এনসিসি কাবের জামিল ও জাভেদ। রানার আপ হয় আবাহনী ক্রীড়া চক্রের পুতুল ও সবুজ।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০-০৮-১৭