নাচোলে ভুয়া ড্রাগ সুপারভাইজার পুলিশের হাতে আটক

চাঁপাইানবাবগঞ্জের নাচোল ভুয়া ড্রাগ সুপার ভাইজার সেজে প্রতারনা করার সময় পুলিশের হাতে এক জন  আটক হয়েছে। আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে বকুল হোসেন (৫০)।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে শনিবার বিকালে বকুল ও তাঁর অপর এক সঙ্গী প্রথমে ট্রাফ্রিক সার্জেন্ট সেজে উপজেলার নেজামপুর ইউপির বাঁশবাড়িয়া রাস্তার মোড়ে জনৈক এক ব্যক্তির মটর সাইকেল থামিয়ে মটর সাইকেলের কাগজ সঠিক কিনা তা দেখতে চান। মটর সাইকেলের কাগজ সঠিক না থাকায় জনৈক ঐ ব্যক্তির কাছে থেকে ২(দুই) হাজার টাকা নিয়ে মটর সাইকেল ছেড়ে দেয়। পরে সন্ধ্যার সময় বকুল ও তাঁর সহযোগী ড্রাগ সুপার ভাইজার সেজে উপজেলার হাটবাকইল বাজারে যাই।পরে সেখানে প্রভাত নামক ফার্মেসীর দোকানে গিয়ে ভুয়া ড্রাগ সুপার ভাইজার বকুল ফার্মেসীর মালিকের কাছে ড্রাগ লাইসেন্স এর মেয়াদ আছে কিনা তা দেখতে চান । ড্রাগ লাইসেন্স এর মেয়াদ শেষ হওয়াই বকুল ঐ ফার্মেসীর মালিকের কাছে মোটা অংকের উৎকোচ চাই। ফার্মেসীর মালিক বকুল কে ২০০টাকা দিতে চাইলে বকুল নিতে অপরগতা প্রকাশ করলে ফার্মেসীর মালিক তাঁর ছোট ভাই(এক সেনাসদস্য) কে বিষয়টি অবহিত করেন। এ সময়  ফার্মেসীর মালিক তাঁর ছোট ভাইয়ের পরামর্শ ক্রমে ভুয়া ড্রাগ সুপার ভাইজার বকুল কে হাতে নাতে ধরে ফেলেন। পরে এলাকাবাসী রাতে নাচোল থানা পুলিশ কে বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুয়া ড্রাগ সুপার ভাইজার বকুল কে আটক করে থানায় নিয়ে আসে। আটকের সময় ভুয়া ড্রাগ সুপার ভাইজার বকুলের কাছে থেকে পুলিশ নগদ এক লক্ষ টাকা ও ভুয়া সাংবাদিকের আইডি কার্ডসহ মোবাইল ফোন উদ্ধার করে। সংশ্লিষ্ট সুত্রে আরো জানা যায় বকুল ও তাঁর সহযোগী নাচোলের বিভিন্ন স্থান থেকে কখন ম্যাজিস্ট্রেট, কখন ও আবার সাংবাদিক পরিচয় দিয়ে মোটা অংকের উৎকোচ গ্রহন করত বলে জানা গেছে।
 এ বিষয়ে নাচোল থানার ওসি আনোয়ার হোসেন জানান,আটক ভুয়া ড্রাগ সুপার ভাইজার বকুল কে আটকের পর রবিবার জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-০৮-১৭

,